LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

নিউজএটুজেড২৪.কমের ৫ম বর্ষে পদার্পন

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: ত্রিধারা প্রোপাট্রিজ লিমিটেডের চেয়ারম্যান

মোঃ আক্তারুজ্জামান বলেছেন,সাংবাদিকরা রাষ্ট্র ও সমাজের অসংগতি,অন্যায়- অবিচার,মাদক,সন্ত্রাস নিয়ে লিখেন বলে আমরা শান্তিতে বসবাস করতে পারছি।
সাংবাদিকরা বস্তু- নিষ্ঠ সংবাদ পরিবেশন করায় প্রশাসন যে কোন বিষয়ে দ্রুত ব্যবস্থা নিতে পারে। তবু কিছু দুষ্টু লোক সাংবাদিকতা সাইনবোর্ড ব্যবহার করে মানুষের চরিত্র হরনের ব্যস্ত থাকে। প্রকৃত সাংবাদিকরা তাদের প্রতিহত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
অনলাইন নিউজ পোর্টাল নিউজএটুজেড২৪.কমের ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
মঙ্গলবার (১৫ মে) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব হানিফ মিলনায়তনে নিউজএটুজেড২৪.কমের সম্পাদক মোঃ রফিকুল্লাহ রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এভারশাইন গ্রুপের চেয়ারম্যান ও বক্তাবলী ওয়েলফেয়ার ট্রাষ্টের সভাপতি মোঃ আল আমিন ইকবাল, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-০১ মোঃ নুর হোসেন সওদাগর,ফতুল্লা রির্পোটার্স ইউনিটির সভাপতি মোঃ নুরুল ইসলাম,সমাজসেবক মোঃ আব্দুল মতিন প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন জাগো নারায়ণগঞ্জ ২৪.ডট কমের সম্পাদক মোঃ শহীদুল্লাহ রাসেল।
উপস্থিত ছিলেন,সাংবাদিক শফিকুল ইসলাম আরজু,দৈনিক আজকের জনবাণী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো.সোহেল আহম্মেদ, গাফফার লিটন,মোঃ জসিমউদ্দিন,সুলতান আহম্মেদ, বদিউজ্জামান, নিলয়,সজীব,মামুন,মোকতার,জাফরিন আকতার সুবর্না,শরিফুল ইসলাম,মো.শামীম হোসেন,মো.কামাল হোসেন প্রমুখ।
প্রধান অতিথি আরো বলেন, নিউজএটুজেড২৪.কম বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ করবে। আমি নিজেও এই অনলাইনের নিউজগুলো নিয়মিত পড়ে থাকি।
বিশেষ অতিথি আল আমিন ইকবাল বলেন,বহু মাত্রার ভিড়ে নিউজএটুজেড২৪.কম তাদের নিরপেক্ষতার প্রমান দিয়ে সঠিক ও নির্ভুল সংবাদ দিয়ে পাঠক সমাজের মন জয় করে নিতে সক্ষম হবে।
সভাপতির বক্তব্যে অনলাইনটির সম্পাদক বলেন,“সত্য প্রকাশে অঙ্গীকারবদ্ধ” শ্লোগান নিয়ে প্রায় ৪ বছর পুর্বে এর পথচলা শুরু করে। কারো বিরুদ্ধে নয় অন্যায়ের বিরুদ্ধে জাগ্রত সৈনিকের মত এ প্রতিষ্ঠানটি তাদের কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন,সংবাদ প্রকাশের ক্ষেত্রে ভুল-ক্রুটি থাকা স্বাভাবিক কিন্তু আমরা চেস্টা করি সর্বদা নির্ভুল সংবাদ পাঠকের মাঝে প্রকাশ করতে।
পরে অতিথিদের নিয়ে কেক কাটা হয় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে।

সংবাদ শিরোনাম