LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 

ছাত্রলীগই কমিটি পরিবর্তনে ধারাবাহিকতা বজায় রেখেছে-চন্দন শীল

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি

চন্দনশীল বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ কমিটি পরিবর্তনে যে ধারাবাহিকতা অব্যাহত রেখেছে তা অত্যন্ত প্রশংসনীয়। সোমবার বিকেল ৪ টায় নবনির্বাচিত জেলা ও মহানগর ছাত্রলীগের র্যা লী ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, আমরা দেখেছি অনেকেই কমিটিকে কুক্ষিগত করে রাখতে চায়। কিন্তু একমাত্র ছাত্রলীগই এ ধারাবাহিকতা বজায় রেখেছে। তারা জেলা ছাত্রলীগের কমিটিকে কুক্ষিগত করে রাখেনি। বিগত কমিটিগুলোর নেতৃবৃন্দ সফলতার সাথে নেতৃত্ব দিয়ে নতুন প্রজন্মের হাতে যে দ্বায়িত্ব অর্পন করেছে আশাকরি নবনির্বাচিত কমিটি বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে। সবসময় সাধারণ মানুষের পাশে থেকে তারা তাদের সঠিক দ্বায়িত্ব পালন করবে।
সভায় সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মহানগর আ’লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সাফায়েত আলম সানী, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, নবনির্বাচিত কমিটির সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, মহানগরের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা পরিষদ সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন, মহানগর আ’লীগের সহ-সভাপতি কমান্ডার গোপীনাথ দাস, মোঃ রবিউল হোসেন, কৃষকলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু সহ বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

সংবাদ শিরোনাম