LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 
Previous ◁ | ▷ Next
 
2018-12-12-14-10-13ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়নগঞ্জ-৪ আসনের সাংসদ ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান বলেছেন,  বিএনপি যাকে নির্বাচন করতে দিয়েছে তার উদ্দেশ্য নির্বাচন না করা। গত পরশুদিনও ৫০ জন লোক ঢাকা থেকে নারায়ণগঞ্জে এসে ডুকেছিল। খেতা বালিশ সব বানানো হয়েছিল। শোনা যায় এরা নাকি শিবিরের জঙ্গী।...
     
আমি কেরানী হিসেবে আপনাদের হয়ে কাজ করবো-আকরাম ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক...
 
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ -২ ( আড়াইহাজার ) আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী...
     
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ দেশের একটি বড় অংশ তরুণ ভোটার, তাদের প্রথম ভোট ইসলাম দেশ...
 
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্ র প্রার্থী সাবেক এমপি কায়সার হাসনাত...
 
নগর-মহানগর
 
     
 
ফতুল্লা
 
     
 
বন্দর
 
     
 
সিদ্ধিরগঞ্জ
 
     
 
সোনারগাও
 
     
 
রূপগঞ্জ
 
     
 
আড়াইহাজার
 
     
 
 
 
 
সর্বশেষ ২৪ শিরোনাম
 
 
বিশেষ সংবাদ
 
বিজ্ঞাপন
 
সাক্ষাতকার
 
বিজ্ঞাপন
 
খেলা
 
বিজ্ঞাপন
 
বিনোদন
 
বিজ্ঞাপন
দূভোর্গ
 
আলোচিত সংবাদ
 
 
 
 
 
 

না’গঞ্জে দলীয় মনোনয়নের ফাইনাল খেলা হবে ৮ ডিসেম্বর

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে

নারয়ণগঞ্জে দলীয় মনোনয়নের ফাইনাল খেলা হবে ৮ ডিসেম্বর বলে জানান মনোনয়ন প্রত্যাশিরা। তারা বলেন কাকে প্রার্থী দেওয়া হবে তা কেউ এখনও কর্নফাম বলতে পারবে না।

নারায়ণগঞ্জে আওয়ামীলীগ ও বিএনপির একাধিক প্রার্থী দলীয় মনোনয়ন পেয়েছে, অনেক প্রার্থী দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন জমা দিয়েছেন। দলীয় প্রার্থীর বাহিরে কেই মনোনয়ন জমা দিলে তাকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে এমন ঘোষনা দিয়েও আগামী ৮ ডিসেম্বরের আগে কোন সিদ্ধান্ত জানাবে না দলের হাই কমান্ড।

নারায়ণগঞ্জের ৫টি আসনে আওয়ামীলীগ ও বিএনপির একাধিক প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। নারায়ণগঞ্জে আওয়ামীলীগের৫টি আসনের মধ্যে ৩টি দলীয় প্রার্থী ঘোষনা করেছিলেন সেখানে নারায়ণগঞ্জ-১ আসনে বর্তমান সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর,

নারায়ণগঞ্জ-২ আসন থেকে বর্তমান সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,

নারায়ণগঞ্জ-৪ আসন থেকে বর্তমান সংসদ সদস্য একে এম শামীম ওসমান। তবে এ আসন থেকে আওয়ামীলীগের আরেক মনোনয়ন প্রত্যাশি শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেন। তিনি একটু ইঙ্গিত করে বলেন, দলের হাই কমান্ডের নিদেশেই তিনি মনোনয়ন দাখিল করেছেন।

নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির বর্তমান সংসদ সদস্য সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এ আসন ছাড় দিতে নারাজ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা। এ আসনে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক সংসদ সদস্য আব্দুল্লা আল কায়সার হাসনাত মনোনয়ন জমা দিয়েছেন। এ আসনের সিধান্ত আগামী ৮ ডিসেম্বেরের আগেই হবে বলে তারা জানান। এ আসন আওয়ামীলীগের আসন। এ আসনে আওয়ামীলীগ ছাড়া অন্য কোন প্রার্থী মেনে নেওয়া হবে না।

অপর দিকে নারায়ণগঞ্জে বিএনপির ৫টি আসনে একাধিক প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। প্রতিটি আসনের প্রার্থী মনে করেন দল তাকে মনোনয়ন দিবেন। তবে আগামী ৮ ডিসেম্বর পরিষ্কার হয়ে যাবে দল থেকে কাকে মনোনীত করেছে।

 নারায়ণগঞ্জ-১ আসনে বিএনপির চেয়ারপাসনের  উপদেষ্টা তৈমূর আলম খন্দকার, বিএনপির নিবার্হী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, বিএনপির নিবার্হী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভুইয়া।

নারায়ণগঞ্জ-২ আসনে সাবেক সংসদ সদস্য আতাউর রহমান খান আঙ্গুর, বিএনপির নিবার্হী কমিটির সদস্য নজরুল ইসলাম আজাদ ।

নারায়ণগঞ্জ-৩ আসনে আজারুল ইসলাম মান্নান, আবু জাফর।

নারায়ণগঞ্জ-৪ আসনে শাহ্ আলম ও জেলা বিএনপির সাধারন সম্পাদক মামুন মাহামুদ । এ আসন থেকে বিদ্রোহী প্রার্থী সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিন ও তার ছেলে রিফাত।

নারায়ণগঞ্জ-৫ আসনে মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আবুল কালাম, মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।