LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 
Previous ◁ | ▷ Next
 
2018-11-15-14-23-32ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন,  ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আমার হৃদপিন্ড। আমি আমার হৃদপিন্ডকে সাজাতে চাই। ভালো কলেজ, স্কুল, বিশ্ববিদ্যালয়, চিকিৎসা চাইলে সবজায়গা থেকে নারায়ণগঞ্জে আসবে।বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে...
     
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জে ৪ দিন ব্যাপী আয়কর মেলার দ্বিতীয় দিনেই কর আদায় হয়েছে ...
 
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:নাশকতার অভিযোগে দায়েরকৃত দশটি ‘গায়েবী’ মামলায় ১‘শ ৬৮ নেতাকর্মীসহ উচ্চ আদালত থেকে...
     
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ ২-আসনের এমপি আলহাজ্ব নজরুল ইসলাম বলেছেন জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ...
 
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: মাষ্টার্স শেষ বর্ষের পরিক্ষার্থীদের সাথে অমানবিক আচরণ ও অনৈতিকভাবে খাতা আটকে...
 
নগর-মহানগর
 
     
 
ফতুল্লা
 
     
 
বন্দর
 
     
 
সিদ্ধিরগঞ্জ
 
     
 
সোনারগাও
 
     
 
রূপগঞ্জ
 
     
 
আড়াইহাজার
 
     
 
 
 
 
সর্বশেষ ২৪ শিরোনাম
 
 
বিশেষ সংবাদ
 
বিজ্ঞাপন
 
সাক্ষাতকার
 
বিজ্ঞাপন
 
খেলা
 
বিজ্ঞাপন
 
বিনোদন
 
বিজ্ঞাপন
দূভোর্গ
 
আলোচিত সংবাদ
 
 
 
 
 
 

পুলিশের পায়ে সন্ত্রাসীদের গুলি

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার    ফতুল্লায় পুলিশ চেকপোস্টে একটি যাএীবাহি বাসে তল্লাশির সময় এক পুলিশ কনস্টেবলকে গুলি করে পালিয়েছে সন্ত্রাসীরা।  মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় ফতুল্লার পাগলা মুন্সীখোলা চেকপোস্টে এ ঘটনা ঘটে। আহত পুলিশ কনস্টেবল মোহাম্মদ সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের জানান, দুপুরে চেকপোস্টে তল্লাশির সময় বোরাক পরিবহনের বাসে উঠে যাত্রীদের তল্লাশি করে পুলিশ। এসময় পেছনে বসে থানা তিন যুবককে (বয়স আনুমানিক ৩০-৩৫) তল্লাশির সময় এক যুবক অস্ত্র বের করে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে কনস্টেবল সোহেলের বাম পায়ে গুলি লাগে। গুলি করে দ্রুত পালিয়ে যান যুবকরা।

তিনি জানান, তিনজনকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। চেকপোস্টের দায়িত্বে থাকা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোর্শেদ জানান, আমাদের কাছে অস্ত্র ছিল না বলে আমরা তাৎক্ষণিক তাদের ধাওয়া করে ধরতে পারিনি। তিনজন যুবক ছিল। ধারণা করছি তাদের সবার কাছেই অস্ত্র ছিল।
শহরের খানপুর ৩০০ শয্যা হাসপাতালের চিকিৎসক (আরএস) ফয়সাল জানান, আহত পুলিশ সদস্যের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢামেকে পাঠানো হয়েছে।