LOGo  


২৪ ঘন্টা আপনার পাশে, আপনার সাথে ডেইলি নারায়ণগঞ্জ ২৪ ডটকম

dailynarayanganj24@gmail.com

 

 
Previous ◁ | ▷ Next
 
2018-12-10-14-37-21ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জে ৫টি আসনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মাঝে জোটগত ও দলীয় প্রতীক বরাদ্ধ দিলেন জেলা নির্বাচন কমিশনের দ্বায়িত্ব প্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা রাব্বী মিয়া। সোমবার সকাল ১১টা থেকে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়। এসময় রিটার্নিং...
     
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন নারায়ণগঞ্জের ৫টি আসনে বিএনপি...
 
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসন থেকে মহাজোট মনোনীত প্রার্থী...
     
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ দলীয় প্রতীক পাওয়ার পর প্রতিক্রিয়ায় মনির হোসেন কাসেমী  বলেন, ফেয়ার নির্বাচন...
 
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতীক পেয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী-স্বতন্ত্র...
 
নগর-মহানগর
 
     
 
ফতুল্লা
 
     
 
বন্দর
 
     
 
সিদ্ধিরগঞ্জ
 
     
 
সোনারগাও
 
     
 
রূপগঞ্জ
 
     
 
আড়াইহাজার
 
     
 
 
 
 
সর্বশেষ ২৪ শিরোনাম
 
 
বিশেষ সংবাদ
 
বিজ্ঞাপন
 
সাক্ষাতকার
 
বিজ্ঞাপন
 
খেলা
 
বিজ্ঞাপন
 
বিনোদন
 
বিজ্ঞাপন
দূভোর্গ
 
আলোচিত সংবাদ
 
 
 
 
 
 

আমি ভোট ভিক্ষা চাইবো না------ শামীম ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি আপনাদের বলবনা যে,

আল্লাহর ওয়াস্তে আমাকে একটা ভোট দিয়েন।  অসম্ভব। আমি ভোট ভিক্ষা চাই না। আমি একজনের কাছে ভোট ভিক্ষা চাই। ভিক্ষা মানুষ একজনের কাছেই চাইতে পারে, তিনি হলেন আল্লাহ। ঈমানদাররা ভিক্ষা একজনের কাছেই চাইতে পারে, উছিলা আপনি। আল্লাহর হুকুম আমার পক্ষে হলে আপনারা কেউ ঠেকাইতে পারবেন না।’গতকাল  শুক্রবার  রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানাপাড়া ক্যানেলপাড় এলাকায় এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  
শামীম ওসমান বলেন, বিএনপির ভাইয়েরা আপনারা আপনাদের নেত্রীর কথায় আগুন দিয়ে মানুষকে মারলেন। আহ! কত কষ্টের মৃত্য। একটু হাতে লাইটারটা লাগিয়ে দেখেন, আগুনে পুড়ে মারা যাওয়া যে কত কষ্টের তা বুঝবেন। মানুষ পুড়ে ছাই হয়ে গেলো, পরিবার এতিম হয়ে গেলো। কত ঘর শেষ হয়ে গেলো। আপনারা কি ভেবেছেন এই দুনিয়াই সবকিছু? উপরে কেউ নাই? এসবের বিচার আল্লাহ করবে। আমি জানি, আগামী ২০/২৫ দিন আবারো একই রকমের খেলার চেষ্টা করা হবে।
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আলহাজ¦ ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র (২)ও ৬নং ওর্য়াড কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক কাউন্সিলর ওমর ফারুক, ইফতেখারুল আলম খোকন,  আমিনুল  হক রাজু, যুবলীগ নেতা কবির  হোসেন ও ফারুক প্রমুখ। এর আগে শুক্রবার বিকালে শামীম ওসমান সিদ্ধিরগঞ্জের মিজমজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে  এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
তিনি আরো বলেন, রাজনীতিকে আমি এখন এবাদত মনে করি। আমি কর্মীদের এখন শেখাই- গরম দেখাইয়ো না, বাহাদুরি দেখাইয়ো না, মানুষকে ভালোবাসো।
শামীম ওসমান বলেন, ‘আমি রাজনীতি করতে আসছি। আপনারা কি মনে করেন আমি সন্তুষ্ট? না। আমি সন্তু না। আমি রাজনীতি এখন নিজের জন্য করি না। আগে নিজের জন্য রাজনীতি করতাম।